প্রচ্ছদ

অপহৃত তিন শিশু ফেঞ্চুগঞ্জে উদ্ধার

২২ আগস্ট ২০১৬, ০২:০৭

ফেঞ্চুগঞ্জ সমাচার

imageনাহিদ সুলতান পাশা, রবিবার, ২১ আগস্ট ২০১৬ :: অপহৃত তিন শিশুকে ফেঞ্চুগঞ্জ থেকে উদ্ধার করা হয়েছে। শিশুদের উপস্থিত বুদ্ধিতে তারা অনিশ্চিত জীবন থেকে বেচে যায়।

জানা যায় শ্রীমঙ্গল শেখ বাড়ি জামেয়া মাদানিয়া মাদ্রসার তৃতীয় শ্রেনীর দুই জন ছাত্র হোসাইন আহমদ (১৩) ও ফয়ছল আহমদকে (১২) মাদ্রসার সামন থেকে একটি বক্সি মাইক্রোতে তুলে নিয়ে অজ্ঞান করে সিলেটের দিকে রওয়ানা হয়।

ফেঞ্চুগঞ্জ থানার চান্দপুর (ফেরিঘাট) এলাকায় পৌছালে তাদের জ্ঞান ফিরে অপহরনকারী গাড়ী থেকে নেমে দোকানে গেলে এই ফাঁকে তারা গাড়ি থেকে লাফ দিয়ে নেমে যায়। শিশু হুসাইন জানায় গাড়ি থেকে নেমে চিৎকার দিলে অপহরনকারীদের গাড়ী দ্রুত বেগে সিলেটের দিকে চলে যায়।

পরে স্থানীয় লোকজন তাদেরকে ফেঞ্চুগঞ্জ থানা হেফাজতে দিয়ে যান।

ফেঞ্চুগঞ্জ থানার এসআই সমিরন চন্দ্র জানান শিশু দুটির অভিভাবকদের খবর দিয়ে আনা হয়েছে। শিশুদের ফিরিয়ে দেওয়ার প্রক্রিয়া চলছে।

সরেজমিনে শিশু দুটির শরীলে বিভিন্ন আঘাতের চিহ্ন দেখা যায়। অপর ঘটনায় উদ্ধার হয় রাকিব (৯) নামের আরেকটি ছেলে। রাকিব জানায়, তার বাবার নাম রফিক মিয়া, মাতা মৃত রিনা বেগম, ঝালকাটি জেলার রাজাপুর থানার তেওতা মাদ্রসা গ্রামে তার বাড়ি।

সে তিন দিন আগে আরোও দুইজন বন্ধুসহ সিলেট শহরে আসে। রবিবার বিকালে সিলেট শাহজালাল মাজারের সামন থেকে দুই ব্যক্তি তাকে জোড়করে কালো প্রাইভেট কারে করে মৌলভীবাজারের দিকে রওয়ানা দেয় প্রতিমধ্যে ফেঞ্চুগঞ্জ চান্দপুর (ফেরিঘাট) এলাকায় গাড়িটি পৌছালে সে চিৎকার করতে তাকে।

এসময় গাড়ির পিছনের দরজা খোলে সে দৌঁড় দিয়ে একটি দোকানে আশ্রয় চায়। দোকানদার নাঈন আহমদ লালা শিশুটি আশ্রয় দিয়ে ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হুরে জান্নাতের কাছে নিয়ে আসে। ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হুরে জান্নাত জানান শিশুটির বর্ণনা করা ঠিকানায় খোজ করার চেষ্টা করা হচ্ছে।

খোঁজ না পাওয়া পর্যন্ত শিশুটিকে সেইফ কাস্টডিতে রাখার ব্যবস্থা করা হয়েছে।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
161Shares

সর্বশেষ সংবাদ শিরোনাম

ফেসবুকে ফেঞ্চুগঞ্জ সমাচার