প্রচ্ছদ

কোম্পানীগঞ্জে ছিনতাইকৃত গাড়ি বিক্রিকালে ৪ জন আটক

১৭ ফেব্রুয়ারি ২০১৬, ১৮:১০

ফেঞ্চুগঞ্জ সমাচার

file (1)সিলেট, বুধবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৬ :: ছিনতাইকৃত সিএনজি অটোরিকসা বিক্রিকালে কোম্পানীগঞ্জের টুকেরবাজার থেকে ৪ ছিনতাইকারীকে আটক করা হয়েছে। এসএমপি’র জালালাবাদ থানা পুলিশ তাদেরকে আটক করা পর বুধবার আদালতে প্রেরণ করে।

আটককৃত ছিনতাইকারীরা হলো- সিলেট বিমানবন্দর থানার সরিষাকান্দি গ্রামের মোঃ শাহাব উদ্দিনের ছেলে দেওয়ান মিয়া(২০), মৃত ইদ্রিস মিয়ার ছেলে রফিক মিয়া(২০), আবুল কালামের ছেলে সুমন মিয়া(২০) ও মোঃ ইউসুফ আলীর ছেলে স্বপন মিয়া(২৮)।

জালালাবাদ থানা পুলিশ প্রেরিত এক বিজ্ঞপ্তি জানানো হয়- গত ১৫ ফেব্রুয়ারি রাতে সিলেট নগরীর কদমতলী বাস স্টেশন থেকে যাত্রীবেশী ছিনতাইকারীরা চালক হুশিয়ার আলীর সিএনজি অটোরিকসা (সিলেট-থ-১২-৪২৯০) ভাড়া করে। জালালাবাদ থানা চামাউড়াকান্দি এলাকায় পৌঁছলে তারা হুশিয়ার আলীকে মারধর করে হাত পা ও চোখ মুখ বেঁধে সাথে থাকা টাকা ও মোবাইল লুট করে। পওে রাস্তার পাশে ফেলে গাড়িটি নিয়ে পালিয়ে যায়।

ছিনতাইকৃত গাড়িটি বিক্রির জন্য ৪ ছিনতাইকারী কোম্পানীগঞ্জের টুকেরবাজার গেলে আগে থেকে খবর পেয়ে হুশিয়ার আলী সেখানে যান এবং বিষয়টি জালালাবাদ থানা পুলিশকে জানান। সংবাদ পেয়ে কোম্পানীগঞ্জ ও জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছিনতাইকারীদের আটক করে। উদ্ধার করে গাড়িটি।

এব্যাপারে জালালাবাদ থানার একটি মামলা (নং-১১ তাং-১৭/০২/০১৬) দায়ের করা হয়েছে।

এদিকে, সিলেট নগরীর হাওলাদারপাড়াস্থ এ্যাডভোকেট প্রবীর ভট্টাচার্য্য’র বাড়িতে ডাকাতির ঘটনায় কুখ্যাত ডাকাত বারেক তাজুল ইসলালকে গ্রেফতার করেছে জালালাবাদ থানা পুলিশ। আটককৃত তাজুল গোয়াইঘাট উপজেলার রামনগর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে।

মঙ্গলবার রাতে হাওলদারপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। বুধবার তাজুলকে আদালতে সোপর্দ করা হয়

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
0Shares

সর্বশেষ সংবাদ শিরোনাম

ফেসবুকে ফেঞ্চুগঞ্জ সমাচার