প্রচ্ছদ

দেশ এখন উন্নয়নের মহাসড়কে-মাহমুদউস সামাদ চৌধুরী এমপি

২২ জুলাই ২০১৭, ০৭:১৩

ফেঞ্চুগঞ্জ সমাচার

সিলেট-৩ আসনের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী বর্তমান সরকারের উন্নয়ন অগ্রযাত্রার বিভিন্ন দিক তুলে ধরে বলেন, অতীতে আওয়ামীলীগ সরকার ব্যতীত কোন সরকার দেশের মানুষের জীবনমান উন্নয়নে কাজ করেনি। একমাত্র প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার বিগত দিন থেকে আজ পর্যন্ত দেশের মানুষের ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ি নয়, এ দেশ এখন বহিঃর্বিশ্বে উন্নয়নের মডেল হিসেবে পরিচিতি। প্রধানমন্ত্রীর আন্তরিকতার কারণে দেশের উন্নয়নের ধারাবাহিকতার অংশ হিসেবে আমার নির্বাচনী এলাকার জনগণের প্রত্যাশিত উন্নয়ন বাস্তবায়ন করা সম্ভব হচ্ছে। আমি এই এলাকার জনপ্রতিনিধি হিসেবে মানিকোনা সহ অবহেলিত এলাকাগুলোকে চিহ্নিত করে যোগাযোগ, স্বাস্থ্য, শিক্ষা, কৃষি, বিদ্যুৎ বিভিন্ন অবকাঠামোগত উন্নয়ন সহ আমার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। আমি জনগণের একজন খাদেম হিসেবে সব সময় নিজেকে নিয়োজিত রেখেছি। জনগণ উপকৃত হলে দেশের উন্নয়ন তরান্বিত হবে।

এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী ২১ এপ্রিল শুক্রবার বিকেলে ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে মানিককোনা বাজারে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বিশিষ্ট আওয়ামীলীগ নেতা আনসার আলীর সভাপতিত্বে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ও দিদারুল আলম নিমুর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত আলী, মহানগর আওয়ামীলীগ নেতা ও জজ কোর্টের এপিপি জসীম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মহিব উদ্দিন বাদল, জাহিদ ইকবাল সুনাম, নূরুল ইসলাম খোকন, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ নেতা শাহজাহান শাহ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এডভোকেট কামরুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল কয়েস, জেলা ছাত্রলীগের সহ সভাপতি সালাউদ্দিন পারভেজ, টিপু সুলতান, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুনেদ আহমদ, আকবর হোসেন, ফরহাদ আহমদ, লিমন আহমদ, তাজুল ইসলাম প্রমুখ।

উপস্থিত ছিলেন প্রবীণ আওয়ামীলীগ নেতা দুলা মিয়া, সিরাজুল ইসলাম চৌধুরী, মিসবাহ আহমদ চৌধুরী, জুবেদ আহমদ চৌধুরী শিপু, মইনউদ্দিন আহমদ, জিল্লুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আকরাম হোসেন, বিজন দেব নাথ, ডি এম ফয়ছল প্রমুখ।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
0Shares

সর্বশেষ সংবাদ শিরোনাম

ফেসবুকে ফেঞ্চুগঞ্জ সমাচার