প্রচ্ছদ

বড় অংকের বোনাস দিয়ে নেইমারকে রাখতে বার্সেলোনার পরিকল্পনা

০২ আগস্ট ২০১৭, ১১:৩৫

ফেঞ্চুগঞ্জ সমাচার

২  আগস্ট, ২০১৭  : বোনাস হিসেবে ২৬ মিলিয়ন ইউরো প্রদানের ঘোষণা দিয়ে নেইমারকে আটকে রাখার পরিকল্পনা করছে বার্সেলোনা। মোটা অংকের অর্থের বিনিময়ে এই ব্রাজিলীয় তারকা প্যারিস সেন্ট জামেইনে (পিএসজি) পারি জমানোর গুজব ব্যাপক প্রচার পেয়েছিল। বিশ্ব রেকর্ড গড়ে ২২২ মিলিয়ন ইউরো খরচ করে তাকে পেতে চেয়েছিল লীগ ওয়ানের ক্লাবটি।
আগামীকাল বুধবার অনুশীলনের জন্য তিনি ক্লাবে ফিরবেন বলে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে। সূত্রটি জানায়, নেইমার ক্লাবে থাকলে তার জন্য ২৬ মিলিয়ন ইউরো বোনাস হিসেবে প্রদানের দালিলিক কাজ সম্পাদিত হয়েছে।’
এক বছর আগে নেইমার যখন বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ ২০২১ সাল পর্যন্ত বাড়ান তখনই এই বোনাসের বিষয়ে সম্মত হয়েছিলেন। এক বছর পুর্ন হবার পর সেটি পরিশোধের সময় চলে আসে। কিন্তু পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য সেটি পরিশোধ থেকে বিরত ছিল ক্লাব।
চুক্তিতে নেইমার মেয়াদ পূর্ণ হবার আগে সেটি থেকে মুক্তি পাওয়ার একটি অনুচ্ছেদ যুক্ত করেছিলেন। যার বিপরীতে ২০০ থেকে ২২২ মিলিয়ন ইউরো পরিশোধের কথা উল্লেখ ছিল। সেটি পরিশোধ করেই নেইমারকে দলে ভেড়াতে চেয়েছিল পিএসজি।
এই কয়দিন নেইমারের ভবিষ্যৎ নিয়েই বেশি আলোচিত হয়েছে স্প্যানিশ ফুটবলে, বিশেষ করে বার্সেলোনা সমর্থকদের কাছে।
যুক্তরাস্ট্রে মৌসুমপূর্ব সফরে জুভেন্টাস, ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদের বিপক্ষে কয়েকটি সফল প্রীতি ম্যাচে জয়লাভ করার পর একটি প্রচারণামূলক কার্যক্রমে অংশ নিতে বার্সেলোনার ফুটবলাররা চীন সফরে রয়েছে।
গ্রীষ্মকালীন বিরতী শেষে বুধবার থেকে বার্সেলোনা তাদের অনুশীলন কার্যক্রম শুরু করতে যাচ্ছে। সকাল ও বিকাল দুই সেশনে অনুষ্ঠিত হবে এই অনুশীলন। নেইমারকে অনুশীলনে যোগ দিতে বলা হয়েছে বলে ক্লাব সশ্লিষ্ট সূত্রটি এএফপিকে জানিয়েছে। তবে এতে নেইমার আদৌ সাড়া দিবেন কিনা সে বিষয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে স্প্যানিশ মিডিয়ার।(বাসস/এএফপি)

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
0Shares

সর্বশেষ সংবাদ শিরোনাম

ফেসবুকে ফেঞ্চুগঞ্জ সমাচার