প্রচ্ছদ

নিউজিল্যান্ডের রোয়াকাকা বীচে বাংলাদেশ দল

১৯ ডিসেম্বর ২০১৬, ১৭:৫৩

ফেঞ্চুগঞ্জ সমাচার

অকল্যান্ড, ১৯ ডিসেম্বর ২০১৬ (বাসস) : অস্ট্রেলিয়ায় প্রস্তুতি ক্যাম্প শেষে গতকালই নিউজিল্যান্ড পৌঁছায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ২৩ সদস্য। নিউজিল্যান্ডের ওয়াঙ্গেরির ডিস্টিংসন্স হোটেলে উঠছে টাইগাররা। সেখানে বিশ্রাম শেষে নিউজিল্যান্ডের প্রাকৃতিক সৌন্দর্যে ডুব দিয়েছে বাংলাদেশ। নিউজিল্যান্ডের ফাঙ্গেরেই থেকে ৩১ কিলোমিটার দক্ষিণে রোয়াকাকা বীচে আনন্দঘন সময় কাটালো মাশরাফি-মুশফিকুর-সাকিবরা।
রুকাকা বীচে কাটানো সময়টা দারুণ উপভোগ করেছেন তাসকিন-মুস্তাফিজ-তামিমরা। নিজেদের মতো করে বীচে সময় কাটানো করা ছাড়াও, সেলফি-দুষ্টুমিতে মেতে ওঠেন তারা। বীচে কাটানো সময়টা স্মৃতির পাতায় তুলে রাখতে ছবি তুলতেই বেশি ব্যস্ত থাকতে দেখা গেছে বাংলাদেশ খেলোয়াড়দের। আজ সারাদিন নিজেদের মতো করেই ঘুড়ে বেড়াবেন সাব্বির-মিরাজার। তবে আগামীকাল থেকে আবারো অনুশীলন শুরু করবেন তারা। কারণ, আগামী ২১ ডিসেম্বর কোবহাম ওভালে নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে ৫০ ওভারের প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে বাংলাদেশ।
প্রস্তুতি ম্যাচের পর ২৬ ডিসেম্বর থেকে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু করবে বাংলাদেশ। ওয়ানডের মতো তিনটি টি-২০ সিরিজও খেলবে টাইগাররা। ওয়ানডে ও টি-২০ সিরিজ শেষে দুই ম্যাচের টেস্ট সিরিজে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ।
নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ শুরুর আগে অস্ট্রেলিয়ায় নয় দিনের কন্ডিশনিং ক্যাম্প করে বাংলাদেশের ২৩ সদস্যের দলটি। ক্যাম্প চলাকালীন অস্ট্রেলিয়ার বিগ ব্যাশের দু’টি শক্তিশালী দল সিডনি থান্ডার ও সিডনি সিক্সার্সের সাথে একটি করে টি-২০ ম্যাচ খেলে বাংলাদেশ। সিডনি সিক্সার্সের বিপক্ষে ৭ উইকেটে জিতলেও, থান্ডারের কাছে ম্যাচ হারে টাইগাররা।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
0Shares

সর্বশেষ সংবাদ শিরোনাম

ফেসবুকে ফেঞ্চুগঞ্জ সমাচার