প্রচ্ছদ

ইমনের ভৌতিক অভিজ্ঞতা!

১৫ জুলাই ২০১৬, ০৪:২৭

ফেঞ্চুগঞ্জ সমাচার

imageঈদের দুদিন পর। শুটিংয়ে গিয়েছিলাম নবাবগঞ্জের একটি ভুতূরে বাড়িতে। বেশ পুরনো ওই বাড়িটিতে ঢুকলেই গাঁ ছমছম করে উঠেছিলো। একটি ভুতূরে গল্পের নাটকে অভিনয় করতে গিয়ে জানলাম বাড়িটি সত্যিই ভুতূরে! হঠাৎ করেই রাতে জেনারটর বন্ধ হয়ে গিয়েছিলো। অন্ধকার বাড়িটিতে এভাবেই কাটলো এক ঘণ্টা। রীতিমত ভৌতিক অভিজ্ঞতা হয়েছে।’

একটি বিদেশী গল্প অবলম্বণে তৈরী হয়েছে ভৌতিক নাটক ‘অভিশপ্ত ক্যামেরা’। ভৌতিক ও রোমাঞ্চকর এই নাটকটির কেন্দ্রীয় চরিত্রে থাকছেন ইমন। পরিচালনা করেছেন ময়ুখ বারী। একটি ক্যামেরাকে কেন্দ্র করে এগিয়ে যাবে নাটকটির গল্প।

ইমন আরও বলেন, ‘আমি ভৌতিক ছবি অনেক পছন্দ করি। এজন্যই চিত্রনাট্যটি পড়ে বেশ উচ্ছ্বসিত হয়েছিলাম। এমন নাটকে ও চরিত্রে এবারই প্রথম অভিনয় করলাম।’ নাটকটিতে ইমনের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন পিয়া বিপাশা।

‘অভিশপ্ত ক্যামেরা’র গল্পে দেখা যাবে, সাইফ (ইমন)তার ভাইয়ের ছেলে আবিরকে নিয়ে রোমাঞ্চকর অভিজ্ঞতার জন্য একটি ভুতূরে বাড়ি যায়। এরপর তারা একটি ক্যামেরা খুঁজে পায়। যে ক্যামেরাটি দিয়ে কারও ছবি তুললেই সে দূর্ঘটনার কবলে পড়ে। এভাবেই ঘটতে থাকে ভৌতিক সব ঘটনা।

পরিচালক ময়ুখ বারী নাটক প্রসঙ্গে বললেন, ‘গল্পে রয়েছে রোমাঞ্চকর সব ঘটনা। থাকছে অ্যাকশনেরও কিছু দৃশ্য। সর্বোপরি এটি থ্রিলিং গল্পের নাটক।’

নাটকটিতে খলনায়ক চরিত্রে অভিনয় করেছেন সাব্বির চৌধুরী। আরও আছেন ইরফান মুরশিদ খান, বাসার বাপ্পি, মাহমুদা আক্তার নিশা প্রমুখ। নাটকটি ঈদুল আযহায় মাছরাঙ্গা টেলিভিশনে প্রচার হবে।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
2Shares

সর্বশেষ সংবাদ শিরোনাম

ফেসবুকে ফেঞ্চুগঞ্জ সমাচার