প্রচ্ছদ

দীর্ঘ বিরতিতে হতাশ নন ডায়ানা পেন্টি

০৬ সেপ্টেম্বর ২০১৬, ১২:২৩

ফেঞ্চুগঞ্জ সমাচার

photo-1473139743ক্যারিয়ারের শুরুতেই দারুণ সাফল্য। তার পরপরই দীর্ঘ বিরতি, পাক্কা চার বছর যার ব্যাপ্তি। তার পর ফিরে আসা, আবার সাফল্য। ডায়ানা পেন্টির ক্যারিয়ার নিয়েও একটা সিনেমা হওয়া বিচিত্র নয় বৈকি! অনেকেরই মনে হতে পারে, এতটা লম্বা সময় অনুপস্থিত থেকে ক্যারিয়ারের ক্ষতি করেছেন তিনি। তবে সান্তাবান্তার খবরে জানা গেল, এই বিরতি নিয়ে কোনো আক্ষেপ নেই এই মডেল-অভিনেত্রীর।

‘আমার কখনোই মনে হয়নি সময়টা বিরক্তিকর ছিল’, নিজের এই বিরতি নিয়ে বলেন ডায়ানা পেন্টি। ‘আমার এ নিয়ে কোনো ধরনের আক্ষেপ নেই, বরং আমি এতটা বিরতি নিয়েছি বলে ভালোই লাগছে। ছবিটা (হ্যাপি ভাগ জায়েগি) আমার মনমতো সাফল্য পেয়েছে বলে আমি খুবই খুশি’, আইএএনএসকে বলেন ২০১২ সালের ‘ককটেল’ ছবির আলোচিত এই অভিনেত্রী।

এই লম্বা সময় মোটেও অলসভাবে নয়, বরং কাজে ব্যস্ত থেকেই কাটিয়েছেন ডায়ানা পেন্টি। ‘আমি আমার নিজের পছন্দসই কাজ করেছি, যা করতে ভালো লাগে করেছি, অনেক জায়গায় ঘুরেছি। পাশাপাশি কাজও করেছি এবং সঠিক ছবির জন্য অপেক্ষা করেছি, প্রস্তুতি নিয়েছি,’ বলেন তিনি।

২০১২ সালে ‘ককটেল’ ছবির জন্য প্রায় সবকটি গুরুত্বপূর্ণ পুরস্কারে মনোনীত হয়েছিলেন তিনি নবাগতা হিসেবে। পুরস্কারও পেয়েছেন কয়েকটিতে। ছবিটিতে তাঁর সহশিল্পী ছিলেন সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন। এর চার বছরের বিরতিতে আনন্দ এল রাইয়ের ‘হ্যাপি ভাগ জায়েগি’ ছবিতে অভিনয় করলেন তিনি। বক্স-অফিসে ছবিটি এতটাই সাফল্য পেয়েছে যে নির্মাতারা এরই মধ্যে ছবির সিক্যুয়ালের জন্য পরিকল্পনা করছেন।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
0Shares

সর্বশেষ সংবাদ শিরোনাম

ফেসবুকে ফেঞ্চুগঞ্জ সমাচার