প্রচ্ছদ

শীতার্ত মানুষের পাশে দাড়িয়ে মহৎ উদ্যোগে শরিক হউন : আশফাক

১২ জানুয়ারি ২০১৬, ২৩:৩৭

ফেঞ্চুগঞ্জ সমাচার

48389সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আশফাক আহমদ বলেছেন, দরিদ্র অসহায় ও শীতার্ত মানুষের পাশে দাড়াঁনো একটি মহত প্রানের পরিচয়। এই মহৎ উদ্যোগে সমাজের সবারই অংশ নেয়া উচিত। আমাদের সমাজের হত দরিদ্ররা এই চরম শীতে মধ্যে বিত্তবানদের হাতের দিকে তাকিয়ে থাকে তাদের সহযোগিতা করা আমাদের নৈতিক দায়িত্ব।
তিনি মঙ্গলবার সিলেট সদর উপজেলার ৩নং খাদিম নগর ইউনিয়নের ছালিয়া গ্রামে ৯টি ওয়ার্ডের দরিদ্র, অসহায় ও শীতার্তদের মধ্যে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সিলেট সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আরিফ আহমদ সুমনের উদ্যোগে কম্বল বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মফিজুর রহমান বাদশার সভাপতিত্বে ও ৩নং খাদিম নগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিকের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।
শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, অসহায় মানুষের পাশে দাড়াঁনো মানবতার দাবি। সরকারের পাশাপাশি বিত্তশালীরা সমাজিক দায়িত্ব পালন করলে সত্যিকারের সোনার বাংলায় একদিন পরিনত হবে এই দেশ।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন খাদিম নগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তারা মিয়া, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আছাব আলী, সাধারণ সম্পাদক মখন মিয়া, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মখন মিয়া, সাধারণ সম্পাদক মুসলিম উদ্দিন, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মানিক মিয়া, সাধারণ সম্পাদক আব্দুল গণি, ৫নং ওয়ার্ড সভাপতি মক্তার মিয়া, সাধারণ সম্পাদক হানিফ আলী, ৬নং ওয়ার্ড সভাপতি দুদু মিয়া, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন, ৭নং ওয়ার্ড সভাপতি এস এম তারা মিয়া, সাধারণ সম্পাদক লিয়াকত আলী, ৮নং ওয়ার্ড সভাপতি ইনতাজ আলী, সাধারণ সম্পাদক মাসুক মিয়া, আওয়ামীলীগ নেতা দুলন কর্মকার, নান্টু রঞ্জন সিং ছত্রি, সামছুদ্দিন আহমদ কুনু, আবুল মনসুর মো. রশিদ আহমদ, মো. শিপন খান, সঞ্জয় দাস সদর উপজেলা ছাত্রলীগ নেতা মাহফুজ আহমদ রুমেল, সাহেদ আহমদ, জুবায়ের আহমদ রাজুল, দিলদার আহমদ, নিজাম উদ্দিন, নাজমুল, বশির আহমদ প্রমুখ।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
0Shares

সর্বশেষ সংবাদ শিরোনাম

ফেসবুকে ফেঞ্চুগঞ্জ সমাচার