প্রচ্ছদ

ফেঞ্চুগঞ্জে মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি সার্কুলার রোডে স্ট্রিট লাইট স্থাপন শুভ উদ্বোধন

১৬ জুলাই ২০২০, ২০:৪২

ফেঞ্চুগঞ্জ সমাচার

সিলেট ৩ আসনের সংসদ সদস্য,
শেখ রাসেল শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি গতকাল (১৬ ই জুলাই- বৃহস্পতিবার) সন্ধ্যায় ফেঞ্চুগঞ্জ-ফেরিঘাট টু ফেঞ্চুগঞ্জ বাজার স্ট্রিট লাইট স্থাপন শেষে প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন করেন। ফেঞ্চুগঞ্জ বাজারস্থ সামাদ প্লাজা প্রাঙ্গণে স্ট্রিট লাইট স্থাপন শুভ উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন ফেঞ্চুগঞ্জ বাজারের প্রধান সড়ক কুশিয়ারা নদীর তীরে অবস্থিত, এসড়ক দিয়ে চলাচলকারীরা রাতের বেলা দুর্ভোগ পোহাতে হয় জনগণের কথা চিন্তা করে আমি এই এলাকার জনপ্রতিনিধি হিসাবে সড়কের পাশে স্ট্রিট লাইট স্থাপনের উদ্যোগ গ্রহন করি।
ত্রান ও দুর্যোগ ব্যাবস্থাপনা বিভাগের তত্বাবধানে স্ট্রিট লাইট স্থাপন হওয়ায় সড়ক দিয়ে চলাচলকারী জনসাধারণের দীর্ঘ দিনের বঞ্চনার অবসান ঘটলো। ফেঞ্চুগঞ্জ বাজার একটি ঐতিহ্যবাহী বাজার এবাজারের ক্রেতা ব্যাবসায়ী ও এলাকার জনগনের সুবিধার্থে স্ট্রিট লাইটের আলোয় আলোকিত করা হলো। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জনগনের চাহিদা পূরনে আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছেন, এই স্ট্রিট লাইট স্থাপনের ফলে জনগনের কাছে দেয়া প্রতিশ্রুতি পালনে সক্ষম হলো সরকার।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল কয়েস, আব্দুল হাই খসরু, দপ্তর সম্পাদক মাহফুজুর রহমান জাহাঙ্গীর,ফেঞ্চুগঞ্জ বণিক সমিতির সভাপতি আব্দুল বারী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আকরাম হোসেন, মাইজগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক সাইস্তা,ব্যাবসায়ী জিলু মিয়া, আলফু মিয়া,উপজেলা যুবলীগের আহবায়ক মাশার আহমদ শাহ, যুগ্ম আহবায়ক মাহবুবুল ইসলাম চৌধুরী মিছলু, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুনেদ আহমদ, সাধারণ সম্পাদক ফারহান সাদিক, উপজেলা ছাত্রলীগ নেতা মেহরাব হোসেন জুনেল, ইছন আহমদ মেম্বার,সামায়েল আহমদ মেম্বার, কালাম আহমদ মেম্বার,কাজী আব্দুল নুর প্রমূখ।

উল্লেখ্য ফেরিঘাট থেকে ফেঞ্চুগঞ্জ বাজার হয়ে পালবাড়ি সড়ক এর পাশে আরসিসি ঢালাই সড়কের পাশে এই স্ট্রিট লাইট গুলো জ্বলে উঠলে এলাকাটি আলোকিত হয়ে সৌন্দর্য বৃদ্ধি পায়। এছাড়া এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর উদ্যোগে তার নির্বাচনী এলাকার ৩ টি উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্থায় এবং হাট বাজারে স্ট্রিট লাইট স্থাপন করায় প্রতিটি এলাকার সৌন্দর্য বর্ধন চোখে পড়ার মতো।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
0Shares

সর্বশেষ সংবাদ শিরোনাম

ফেসবুকে ফেঞ্চুগঞ্জ সমাচার