প্রচ্ছদ

রাস্তার ল্যাম্পপোষ্টের পাশাপাশি আমাদের ভেতরের ল্যাম্পপোষ্ট ও জ্বলে উঠুক- সুপ্রিয়-সুপ্রকাশ

১৪ জুলাই ২০২০, ১২:৫৮

ফেঞ্চুগঞ্জ সমাচার

আধুনিক ফেঞ্চুগঞ্জের রুপকার,সারা দেশের মধ্যে ক্লিন ইমেজের এম,পি,জনাব মাহমুদ-উস- সামাদ চৌধুরীকে ধন্যবাদ দিতে কৃপনতা করা রাজনৈতিক দৈন্যতার সামিল। কারো সাথে তোমার মতের মিল-অমিল থাকতে পারে তার উন্নয়নের প্রশংসা করা, থাকে উৎসাহিত করা মানবিক দায়িত্ববোধের বহিঃপ্রকাশ।
আলোকিত ফেঞ্চুগঞ্জ শিল্পাঞ্চল হলেও মূলতঃ কৃষি ও মৎস প্রধান অঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নে প্রকৃতির ভাগাড়” উন্নয়নের পথে প্রধান অন্তরায়। রাস্তা -ঘাটের উন্নয়ন দৃশ্যমান হলে-ও কৃষক,প্রান্তিক মৎসজীবির তরে উন্নয়নসমুহ, গৃহীত পদক্ষেপ গুলি অনেকটা শ্লথ গতির।তারপর ও দিন-রাত ছুটে চলা, জনপ্রতিনিধির মাধ্যমে সমন্নয় রেখে কোভিট-১৯ এর মধ্যে নিজ জীবন বাজি রেখে মানুষের তরে ছুটে চলায় তার কর্মকান্ড সর্বমহলে প্রশংসিত হয়েছে। একজন তুখোড় ব্যবসায়ী,শিল্পপতি হয়েও নিজের ব্যবসা কে একপেশে রেখে এলাকার উন্নয়নে দিবারাত্রি সময় দিয়ে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়া মানুষটি কে ফেঞ্চুগঞ্জবাসি মনে রাখবেন চিরকাল….!! ল্যাম্পপোষ্টের জ্বলমলে আলোর সাথে আমরা অন্তরের অন্ধকার দূর করে আলোকিত হই। তার পাশে থাকা মানুষগুলো যেনো এলাকার সমস্যা গুলিকে তাহার সামনে তুলে ধরে তাকে উন্নয়নে সহ-যোগিতা করেন। উন্নয়নের পথ যে অনেক বন্ধুর..!!
এ সাফল্য আমাদের জন্য মাইলফলক হলেও উন্নতির এখনও অনেক পথ পাড়ি দিতে হবে। যেতে হবে বহুদূর।
মনে রাখতে হবে সাফল্যগাঁথা এসব উন্নয়নের জন্যই মানুষ আপনাকে বারেবারে নির্বাচিত করে..জনতার হক জনগণের দেব গোড়ায় পৌঁছে আপনি আপনার কৃত দায়িত্বের আনজাম দিয়ে যাচ্ছেন।
আল্লাহ দুনিয়াতে আপনাকে সন্মানিত করেছেন তেমনি আখেরাতে সম্মানিত করুন।। এগিয়ে চলার দিনগুলি হয়ে থাকুক ফুলেল শুভেচ্ছায় রঙ্গিন….!!!
১৪.০৭.২০২০ইং।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
0Shares

সর্বশেষ সংবাদ শিরোনাম

ফেসবুকে ফেঞ্চুগঞ্জ সমাচার