প্রচ্ছদ

১৩ মে রোববার লন্ডনে ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রবাসীদের মিলনমেলা

০৯ মে ২০১৮, ১০:২১

ফেঞ্চুগঞ্জ সমাচার

ব্রিটেনে বসবাসরত সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রবাসীদের মিলনমেলা অনুষ্ঠিত হবে ১৩ মে রোববার লন্ডনের মে ফেয়ার ভ্যানুতে। ঐদিন এলাকার শিক্ষার উন্নয়নে অবদানের লক্ষে ‘ফেঞ্চুগঞ্জ এডুকেশন ট্রাষ্ট‘র আনুষ্ঠানিক উদ্ভোধন ঘোষনা করা হবে। জমজমাট ও বিশাল এই অনুষ্ঠানে যোগ দিতে ইতিমধ্যে লন্ডনে ব্যাপক উদ্যোগ গ্রহন করা হয়েছে। মতবিনিময় সভা, টেলিভিশন টক‘শোসহ বিভিন্ন পর্যায়ে চলছে নানা আয়োজন। অনুষ্ঠানকে সফল করতে গত ৭ মে সোমবার পূর্ব লন্ডনের স্থানীয় একটি রেস্টুরেন্ট প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এতে অনুষ্ঠানকে সফল ও স্বার্থক করে তোলতে সকলের মতামত গ্রহন করা হয়।
অনুষ্ঠানকে সফল করে তোলতে ব্রিটেনের বিভিন্ন শহরে বসবাসরত ফেঞ্চুগঞ্জ সকল প্রবাসীদের উপস্থিতি ও সহযোগিতা কামনা করেছেন চ্যানেল এস‘র চেয়ারম্যান, বিশিষ্ট কমিউনিটি নেতা ও সংগঠন প্রতিষ্ঠার প্রধান উদ্যোক্তা আহমেদ উস সামাদ চৌধুরী জেপি। এই অনুষ্ঠানের উদ্যোক্তারা আশা করছেন- রোববারের অনুষ্ঠানটি ফেঞ্চুগঞ্জবাসীদের জন্য ব্যাতিক্রমধর্মী হয়ে উঠবে।
উল্লেখ্য ফেঞ্চুগঞ্জ এডুকেশন ট্রাষ্ট গঠন নিয়ে ইতিমধ্যে ইউকে, ইউরোপ, আমেরিকা মধ্যপ্রাচ্যসহ বিভিন্ন দেশে বসবাসরত প্রবাসীদের মধ্যে ব্যাপক সাড়া লক্ষ্য করা যাচ্ছে। ইতিমধ্যে প্রায় ১৪৫ জন প্রবাসী এই সংগঠনের ফাউন্ডার ট্রাষ্টি ও ট্রাষ্টি হয়েছেন।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
0Shares

সর্বশেষ সংবাদ শিরোনাম

ফেসবুকে ফেঞ্চুগঞ্জ সমাচার