প্রচ্ছদ

গোলাপগঞ্জে জনতাকে ফাঁসাতে ব্যবসায়ীকে খুনের চেষ্টা

১৩ জানুয়ারি ২০১৬, ২৩:২১

ফেঞ্চুগঞ্জ সমাচার

wগোলাপগঞ্জে প্রতিবাদী জনতাকে ফাঁসাতে এক ব্যবসায়ীকে খুন করার চেষ্টা চালিয়েছিল দু®ৃ‹তিকারীরা। এই নিয়ে উপজেলায় এখন চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্থানীয়দের অভিযোগ, গোলাপগঞ্জ পৌর এলাকার দক্ষিণ পূর্ব প্রান্তে ৪নং ওয়ার্ডের স্বরসতি কামারগ্রামে মৌলভীর খালের মুখে দীর্ঘদিন ধরে একটি পরিবারের সদস্যরা নানা ধরনের অপকর্ম করে আসছে। সম্প্রতি প্রতিপক্ষের ওপর হামলা করতে গিয়ে তাদেরই এক সদস্য জনতার পিটুনীতে শিকার হয়। এরপও ওই পরিবারের সদস্যরা একের পর এক অপকর্ম চালিয়ে এলাকার আইন শৃংখলা পরিস্থিতির অবনতি ঘটাচ্ছে বলে অভিযোগ। তাদের বিরুদ্ধে বিভিন্ন সময়ে গোলাপগঞ্জ থানা ছাড়াও সিলেটের বিভিন্ন থানায় অর্ধশত মামলা হয়েছে বলে জানা যায়।
জানা গেছে, ওই এলাকার অধিবাসী সিহাব উদ্দিন (৪৭) ব্যবসায়িক কাজ শেষে গত শুক্রবার রাত ৮টায় চৌমূহনীতে পৌঁছান। সেখানে পূর্ব পরিচয়ের সূত্র ধরে স্বরসতি খালপারের মফার ছেলে জাহেদ (২৫), সিহাবের প্রতিবেশী গফুর ওরফে গরিয়ার ছেলে ময়নুল (২২) জরুরী কাজের কথা বলে তাকে সুরমা নদীর বালুচরে নিয়ে যায়। সেখানে মধ্যরাত পর্যন্ত তার উপর নির্যাতন চালিয়ে সঙ্গে থাকা টাকা পয়সা ও জরুরি কাগজপত্র নিয়ে নেয়। এরপর সিহাবকে তারা বালুর গর্তের মধ্যে ঢুকিয়ে মেরে ফেলার চেষ্টা করে। এক পর্যায়ে জাহেদ তার বাড়ী থেকে ধারালো দা নিয়ে সিহাবকে খুন করার উদ্দেশ্যে রওয়ানা হয়। এলাকার লোকজন বিষয়টি আঁচ করতে পেরে জাহেদকে ধাওয়া দেন। এসময় জাহেদ, ময়নুল ও তাদের সঙ্গীরা পালিয়ে যায়। এরপর স্থানীয়রা বালুর গর্ত থেকে সিহাবকে উদ্ধার করে পুলিশকে খবর দেন। রাত ১২টার দিকে গোলাপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে অজ্ঞান অবস্থায় সিহাবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।
এলাকাবাসীর অভিযোগ, সিহাবকে হত্যা করে তাদের অপকর্মের বিরোধী নয়াটুলের প্রতিবাদী জনতার উপর দোষ চাপাতে চেয়েছিল। অভিযুক্তদের ধরতে পুলিশ চেষ্টা করে যাচ্ছে।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
0Shares

সর্বশেষ সংবাদ শিরোনাম

ফেসবুকে ফেঞ্চুগঞ্জ সমাচার