প্রচ্ছদ

কারা গোয়েন্দা পুলিশের মৃত্যু নিয়ে রহস্য

১৩ জানুয়ারি ২০১৬, ২৩:১৪

ফেঞ্চুগঞ্জ সমাচার

29762হবিগঞ্জ জেলা কারাগারে কারা গোয়েন্দা পুলিশের এক সদস্যের মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। কারা কর্তৃপক্ষের দাবি তিনি আত্মহত্যা করেছেন। আর নিহতের স্ত্রী আকলিমা বেগম হবিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে বলেছেন, তার স্বামীকে হত্যা করা হয়েছে। মৃতের নাম সাইফুল আলম (৩৬) ও তার বেইজ নং-২২০৯৩। তিনি চট্টগ্রামের মিরসরাই থানার মসজিদিয়া চৌধুরীপাড়ার বাসিন্দা।
একটি সূত্র জানায়, সোমবার বিকেলে গুরুতর অবস্থায় তাকে সিলেট ওসমানী হাসপাতাল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ৮টার দিকে তার মৃত্যু ঘটে। বুধবার দুপুরে ওসমানী মেডিকেল কলেজ মর্গে লাশের ময়না তদন্ত শেষে বেলা ৩টার দিকে স্বজনরা তার লাশ নিয়ে চট্রগ্রামের উদ্দেশ্যে রওয়ানা দেন।
হবিগঞ্জে যাওয়ার পথে তারা লাশবাহী অ্যাম্বুলেন্স নিয়ে হবিগঞ্জ প্রেসক্লাবে যান। সেখানে সাংবাদিকদের কাছে নিহতের স্ত্রী জানান, এই মৃত্যু নিয়ে কারা কর্তৃপক্ষ তাদের সাথে রহস্যজনক আচরণ করেছেন। কারাগারের পক্ষ থেকে তার স্বামীর মৃত্যুর বিষয়টি তাদেরকে জানানো হয়নি বলে জানান আকলিমা। তিনি জানান, অন্যভাবে খবর পেয়ে তারা সিলেটে আসেন। তিনি স্বামী হত্যার বিচার চেয়ে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। এ সময় নিহতের শ্বশুর ও এক দুলাভাই সেখানে উপস্থিত ছিলেন।
সাংবাদিকরা এ ব্যাপারে হবিগঞ্জ কারা কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেও কোন বক্তব্য পাননি।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
0Shares

সর্বশেষ সংবাদ শিরোনাম

ফেসবুকে ফেঞ্চুগঞ্জ সমাচার