প্রচ্ছদ

হাজারো শিক্ষার্থীর মিলনমেলায় দৃষ্টান্ত স্থাপন করলেন এমপি কয়েস

০৩ মার্চ ২০১৯, ১৩:২০

ফেঞ্চুগঞ্জ সমাচার

দিদারুল হাসান সিহাব, বিশেষ প্রতিনিধি :: ফেঞ্চুগঞ্জস্থ এনজিএফএফ স্কুল অ্যালামনাই এসোসিয়েশন’র উদ্যোগে এনজিএফএফ স্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের সতীর্থ সম্মিলন ২০১৯ সফলভাবে সম্পন্ন হয়েছে। শনিবার টানা দুদিনের (১-২ মার্চ) নানা বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে শুরু হওয়া পুনর্মিলনী অনুষ্ঠানের ইতিপর্দা টানা হয়। এর পূূর্বে ১লা মার্চ শুক্রবার স্বাগত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য ও এনজিএফএফ স্কুলের প্রাক্তন ছাত্র মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি।

 

১৯৬১ সালে যাত্রা শুরু হওয়া সিলেটের এই প্রাচীন বিদ্যাপিঠে বেড়ে ওঠা শিক্ষার্থীরা রয়েছেন জাতীয় সংসদ, নাসা, বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক সংস্থা সহ সর্বক্ষেত্রে ; এক কথায় ঐতিহ্যবাহী এই বিদ্যাপীঠের ছাত্রছাত্রীরা কাজ করছেন নব্য যুগের শৈল্পিক বিশ্ব রচনায়, যাদের একজন এমপি সামাদ চৌধুরী।

 

৭০’র দশকের গণিতের পন্ডিত জামান স্যার এসে উপস্থিত হয়েছেন অনুষ্ঠানে.. এমপি কয়েস সরাসরি গিয়ে উনার প্রিয় শিক্ষকের পা ধরে কদমবুচি করে নিলেন। ১৯৬১ থেকে ২০১৮ সালের প্রতিটি ব্যাচের শিক্ষার্থীরা তখন নিরব দৃশ্য উপভোগ করছেন। শিক্ষকের প্রতি এমপির এমন সম্বোধনকে সম্মান ও স্বাগত জানিয়ে এবং শিক্ষণীয় আখ্যায়িত করে উপস্থিত প্রাক্তন শিক্ষার্থীরা এই সাংসদের প্রশংসায় মেতে উঠেন।

 

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
1.5K+Shares

সর্বশেষ সংবাদ শিরোনাম

ফেসবুকে ফেঞ্চুগঞ্জ সমাচার