প্রচ্ছদ

প্রধানমন্ত্রীর কাছে এমপি কয়েসের উন্নয়নের চিত্র তুলে ধরলেন যুবলীগ নেতা হোসাইন আহমদ

৩০ সেপ্টেম্বর ২০১৮, ০৯:২৮

ফেঞ্চুগঞ্জ সমাচার

সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েছের পক্ষে কাজ করার জন্য প্রবাসী আওমামী লীগ নেতাকর্মীদের নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সাথে এলাকার উন্নয়নে প্রবাসীদের সহযোগিতা কামনা করেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার লন্ডন সফরকালে যুক্তরাজ্য আওয়ামী যুবলীগ ইস্ট লন্ডন শাখার সহ সভাপতি ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের যুক্তরাজ্য শাখার যুগ্ম আহবায়ক মো. হোসাইন আহমদ এক সৌজন্য সাক্ষাত করলে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সৌজন্য স্বাক্ষাতকালে যুক্তরাজ্য যুবলীগ লীগ নেতা মো. হোসাইন আহমদ প্রধানমন্ত্রীকে দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের একাংশের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড ও মাহমুদ উস সামাদ চৌধুরীর সফলতার চিত্র তুলে ধরেন।

তিনি বলেন, সরকারের গত প্রায় ১০ বছরে দক্ষিণ সুরমা ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের একাংশে সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস যে উন্নয়ন করেছেন তার অবদান আজীবন স্বর্ণাক্ষরে লেখা থাকবে। অবহেলিত দক্ষিণ সুরমার প্রতিটি পাড়া মহল্লায় উন্নয়নের ছোয়া লেগেছে। রাস্তাঘাট ব্রিজ কালভার্ড নির্মাণসহ সামাজিক উন্নয়নে মাহমুদ উস সামাদ ছিলেন অত্যান্ত নিবেদিত ও আন্তরিক। কঠোর পরিশ্রম ও মানুষের সাথে সু-সম্পর্ক বজায় রাখার মাধ্যমে এ অঞ্চলের মানুষের কাছে আশা আকাক্সক্ষার প্রতিক হয়ে উঠেছেন।

তাই দক্ষিণ সুরমার উন্নয়নে মাহমুদ উস সামাদ চৌধুরীর বিকল্প চিন্তা করার কোন সুযোগ নেই। এই অঞ্চলের মানুষ ঐক্যবদ্ধভাবে তাকে আবারো নির্বাচিত করে সংসদে আবারো দেখতে চান। এ বক্তব্য শুনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাহমুদ উস সামাদ কয়েসের পক্ষে কাজ করার জন্য প্রবাসীদেরকে নির্দেশ দেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য আওয়ামীলীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ, সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান, বাণিজ্য বিষয়ক সম্পাদক আসম মিসবাহ, যুক্তরাজ্য যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদ আলী, স্কটল্যান্ড আওয়ামীলীগ নেতা ড. মাছুম বিল্লাহ, ডরসেদ যুবলীগের যুগ্ম আহবায়ক সুমন সিকদার,

যুক্তরাজ্য শেখ রাসেল শিশু কিশোর পরিষদের যুগ্ম আহবায়ক শিপলু আহমদ, লন্ডন আওয়ামীলীগ নেতা নাসির আহমদ, কেমডন আওয়ামীলীগ নেতা শাহ ইমরান’সহ যুক্তরাজ্য আইনজীবী পরিষদের নেতৃবৃন্দ

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
0Shares

সর্বশেষ সংবাদ শিরোনাম

ফেসবুকে ফেঞ্চুগঞ্জ সমাচার