প্রচ্ছদ

ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজের নবাগত ছাত্র-ছাত্রীদের শুভেচ্ছা জানিয়েছে ছাত্রলীগ

০২ জুলাই ২০১৯, ১০:০০

ফেঞ্চুগঞ্জ সমাচার

গতকাল ১জুলাই,(সোমবার) ফেঞ্চুগঞ্জের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজের ২০১৯-২০ শিক্ষাবর্ষের একাদশ শ্রেনীর ছাত্র-ছাত্রীদের ওরিয়েন্টেশন ক্লাস অনুষ্ঠিত হয়।
এ উপলক্ষে ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে নবাগত ছাত্র-ছাত্রীদের শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করা হয়।
কলেজের হলরুমে অনুষ্ঠিত ওরিয়েন্টেশন ক্লাসে, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল আহমদ শাহের সঞ্চালনায় বক্তব্য রাখেন, কলেজ ছাত্রলীগের সভাপতি জুবের আহমদ সনি, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হামিদ, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ ফেঞ্চুগঞ্জ উপজেলার সাধারন সম্পাদক মুমিনুল হাসান, উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে বক্তব্য রাখেন ছাত্রলীগের নেতৃবৃন্দরা ।
এ সময় কলেজ ছাত্রলীগের সভাপতি জুবের আহমদ সনি বলেন, শিক্ষা, শান্তি, প্রগতি,গনতন্ত্র ও অসাম্প্রদায়িকতার ধারা প্রতিষ্ঠার লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ বাঙালীর ভাষা আন্দোলন, স্বাধীনতা সংগ্রাম থেকে শুরু করে প্রতিটি গনতান্ত্রিক আন্দোলন সংগ্রামে অগ্রনী ভূমিকা পালন করে আসছে। তারই ধারাবাহিকতা সমুন্নত রেখে বাংলাদেশ ছাত্রলীগ ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজ শাখা নবাগত ছাত্র-ছাত্রীদের নিয়ে একটি আধুনিক সন্ত্রাস, মাদক ও ইভটিজিং মুক্ত ক্যাম্পাস গড়ে তুলতে চায়। এজন্য তিনি নবাগতদের সহযোগিতা কামনা করেন। এবং নবীনদের ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
0Shares

সর্বশেষ সংবাদ শিরোনাম

ফেসবুকে ফেঞ্চুগঞ্জ সমাচার