প্রচ্ছদ

সিলেট জেলা পর্যায়ে সেরা করদাতার সম্মাননা পেলেন ডি.এম ফয়সল

১২ নভেম্বর ২০১৮, ১৯:৩৬

ফেঞ্চুগঞ্জ সমাচার

সিলেট জেলা পর্যায়ে সেরা করদাতার সম্মাননা পেলেন তরুণ শিল্প উদ্যোক্তা ডি.এম ফয়সল। ১২ নভেম্বর সোমবার দুপুরে নগরী রিকাবিবাজারস্থ মোহাম্মদ আলী জিমনেশিয়ামে ২০১৭-১৮ করবর্ষে সিলেট বিভাগের সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী করদাতাদের সম্মাননা ও সনদ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি রাজস্ব বোর্ডের সদস্য মোহাম্মদ সিরাজুল ইসলাম তাকে এ সম্মাননা প্রদান করেন। তিনি গত ২০১৬-১৭ সালে সিলেট জেলার সেরা করদাতার সম্মান অর্জন করেছিলেন।

ডি.এম ফয়সল ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও ইউনিয়নের জেটিঘাট এলাকার মৃত তোতা মিয়ার ছেলে। তিনি বর্তমানে সিলেট নগরীর ঝেরঝেরিপাড়াস্থ ফয়সর এন্ড কোম্পানী, আরিয়ান ইন্টারন্যাশনাল, নওশিন ট্রেডিং, নাহিন ইন কর্পোরেশন এর সত্ত্বাধিকারী ও প্রধান নির্বাহী পরিচালক। ডি.এম ফয়সল দীর্ঘদিন যাবৎ সততার সাথে ব্যবসা বাণিজ্য পরিচালনার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত।
[box type=”shadow” ][/box]এ ছাড়া তিনি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ফেঞ্চুগঞ্জ উপজেলার সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী

সম্মাননা প্রদান অনুষ্ঠানে অনুভুতি ব্যক্ত করতে গিয়ে ডি.এম ফয়সল বলেন, রাষ্ট্র আমার কাজের স্বীকৃতি স্বরূপ এ সম্মাননা প্রদান করায় আজ থেকে আমার দায়বদ্ধতা বহুলাংশে বেড়ে গেল। এজন্য দ্বিগুণ উৎসাহে কাজ করতে হবে। তিনি বলেন, যতদিন বেঁচে থাকবো দেশের কল্যাণে কাজ করে যাবো। তিনি সমৃদ্ধ বাংলাদেশ গঠনে সকলকে সঠিক ভাবে কর পরিশোধ করার আহবান জানান। তিনি সকলের দোয়া প্রার্থী।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
0Shares

সর্বশেষ সংবাদ শিরোনাম

ফেসবুকে ফেঞ্চুগঞ্জ সমাচার